• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন |

দিনাজপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটি‘র সভা অনুষ্ঠিত

দিনাজপুরদিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটি‘র সভা বুধবার (২৭ জানুয়ারী) সকালে হাসপাতালের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। সনাক-টিআইবি‘র সহযোগিতায় জেলা স্বাস্থ্য বিভাগ এই সভার আয়োজন করে।
হাসপাতাল ব্যবস্থাপনা কমিটি‘র সভাপতি ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাড. মোঃ মোস্তাফিজুর রহমান এমপির সভাপতিত্বে সভায় হাসপাতালের বিভিন্ন সমস্যা নিয়ে বিস্তারিত আলোচনা ও বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। সভাপতি বিভিন্ন সমস্যা চিহ্নিত করে দ্রুততম সময়ে তার নিকট পৌছানোর জন্য তাগিদ দেন। তিনি স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাথে এসব বিষয় নিয়ে আলোচনা করে সমস্যার সমাধানের ব্যবস্থা করার আশ্বাস দেন।
সভায় সভাপতি তাৎক্ষনিক পি ডাবলু ডির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাকে তিন মাসের মধ্যে হাসপাতাল মেরামত, শোভাবর্ধন করার তাগিদ দেন এবং জেলা প্রশাসককে পর্যবেক্ষণের দায়িত্ব প্রদান করেন।
সিভিল সার্জন কাম-তত্ত্বাবধায়ক একনজরে হাসপাতালের জনবলের অবস্থা মন্ত্রী/ব্যবস্থাপনা কমিটি‘র সভাপতিসহ সকলের নিকট তুলে ধরেন। সভাপতি পর্যাযক্রমে এগুলির সমাধান করে দিনাজপুরের প্রাণ কেন্দ্রে অবস্থিত এই হাসপাতালটি থেকে জনগনের সঠিক সেবা নিশ্চিত করার কথা জানান।
সভায় সনাক ও হাসপাতালের পক্ষ থেকে স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটি‘র সভাকে নিয়মিত করার জন্য অনুরোধ জানান হলে সভাপতি প্রতি তিনমাস পর-পর এই সভাটি নিয়মিত আয়োজনের নির্দেশ দেন। সভায় জেলা প্রশাসক এই হাসপাতালের বিভিন্ন কার্যক্রমে তত্ত্বাধায়ককে সার্বিক সহযোগিতার কথা ব্যক্ত করেন।
সভায় জেলা প্রশাসক  মীর খায়রুল আলম, হাসপাতালের তত্ত্বাধায়ক ও সিভিল সার্জন ডা. অমলিন্দু বিশ্বাসসহ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটি‘র সদস্যবৃন্দ ও সনাক সদস্য, টিআইাব’র কর্মকর্তা, হাসপাতালের চিকিৎসক ও সনাকে‘র ইয়েস সদস্যসহ বিভিন্ন মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ